Oops...
Slider with alias not found.
ISSH | ইসসস
ISSH | ইসসস
915 Views0 Comments
Production
ISSH | ইসসস
Producer
Anwar Azad FIlms
Awards
Client
TV Channell, Bangladesh
Director
Fazlul Salim
Camera
Location
Uttara,Dhaka
Cast/Model
Anisur Rahman Milon, Ireen Tany,Nur E Alam Noyon, Kazi Razu

একটি ঘটনায় নাটকের সবগুলো চরিত্রের, ভিন্ন ভিন্ন কারণে হাপিত্যেশ করার গল্প “ইসসস!” নাটকের শিরোনাম সেজন্যেই অমন। একটি টেলিভিশনকে কেন্দ্র করে নাটকটির কাহিনি এগিয়েছে। এতে আইরিন তানি আর আনিসুর রহমান মিলন স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছে। আরও অভিনয় করেছেন- ঈশানা খান, নূর এ আলম নয়ন, কাজী রাজু এবং আরও কয়েকজন। গল্পে আনিসুর রহমান মিলন ২০ হাজার টাকা বেতনের একটি চাকরি করেন। অনেকটা অলস টাইপের মানুষ। তার বিশেষ কোনো স্বপ্ন নেই। যে অল্প বেতনের চাকরি করে সেটা নিয়েই তার দিন কেটে যায়। আরো ভালো কিছু করতে হবে, আরো পরিশ্রম করতে হবে, সব কিছু ভাগ্যের উপর ছেড়ে দিলে যে হয় না, এই উপলদ্ধি তার নেই। বাসায় টেলিভিশন নেই, ফ্রিজ নেই। আইরিন তানি একা বাসায় থাকে। সময় কাটে না তাই তানি এসব কিনে দিতে বলে মিলনকে। তা ছাড়া এই সমাজে কিছু মানুষ থাকে যারা এসব বিষয় নিয়ে খুব বাজেভাবে আঙুল তুলে কথা বলে। এক পর্যায়ে আইরিন তানি আনিসুর রহমান মিলনকে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। বলে মিলনের জীবনের যে গোল আছে সেটা তুমি পূরণ করে দেখা্তে। তারপর গল্পটি নানাভাবে মোড় নেয়।’

ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত হয়েছে  এই  টিভি  ফিকসন “ইসসস!” । শাহজাহান সৌরভের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফজলুল সেলিম। আর এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মিলন-তানি।  টিভি ফিকসনটি প্রযোজনা করেছেন আনোয়ার আজাদ ফিল্মস । 

Behind The Scenes

মিলনকে আইরিনের চ্যালেঞ্জ! ‘ভাগ্যের উপর ছেড়ে দিলে সফলতা আসে না। সফলতার জন্য পরিশ্রম করতে হয়।’ এই মেসেজটা নাটকের গল্পে আছে।

Written By Shahjahan Shourov and directed by Fazlul Salim and produced by Anwar Azad Films a Sister concern of Canadian MediaEntertainment, ISSH is a Drag tells the story of various character as they shows their frustation of their individual reasons. It’s the first TV Fiction with Director Fazlul Salim with Anwar Azad Films.

Leave your thought