Oops...
Slider with alias not found.
সেলিব্রিটি কসাই | Celebrity Kosai
সেলিব্রিটি কসাই | Celebrity Kosai
521 Views0 Comments

Promo 1

Promo 2

Production
সেলিব্রেটি কসাই | Celebrity Kosai
Producer
Anwar Azad FIlms
Client
Anwar Azad Films YouTube Channel
Script
Borjahan Hossain
Director
Shoyeb Sadik Shojib
Cheif Assistant Director
Akter Hamid
Camera
Azizul Islam Akash
Location
Khotib Khamar Bari,Pubail,Dhaka
Cast/Model
Kachi khondoker, Abdullah Rana , Sujat Shimul, Kazi Raju, Neela Islam, Khairul Alam, Doyel Raja, Imran Khan Aazan , Moishal Raja, Mustafizur Rahman, Alauddin Sarker, Saiful Islam Arif.
Assistant Director
Mahabub Hasan Plabon, Polash Bhakt

কোভিড-১৯ করোনা কালীন এ মহামারীতে অসৎ ব্যাবসায়ী তালুকদার সাহেব দু্ই নাম্বার মাস্ক,স্যানেটাইজার,পিপিইসহ স্বাস্থ্যসেবা সামগ্রী সাপ্লাই দিয়ে জনগনকে ঠকিয়ে কোটি কোটি টাকা ইনকাম করেছে। তালুকদারের ইচ্ছা এলাকার মধ্যে সবার চেয়ে বড় গরু কুরবানী দেবে এবার ঈদে । অনলাইনে গরু অর্ডার,তারপর দক্ষ কসাইয়ের খোঁজে কিছু দক্ষ এবং সেলিব্রেটি কসাইকে বাড়িতে ডেকে ইন্টারভিউ নেওয়া, অবশেষে কুরবাণীর ঠিক দুদিন আগে গরু নিয়ে ঘটে যায় অন্য ঘটনা I কোরবানির গরুর বদলে অবশেষে অনলাইন থেকে গরু নয় গরুর বদলে আসে অন্যকিছু । করোনা কালীন স্বাস্থ্য সেবার বিজনেস করে যেমন সে জনগনকে ঠকিয়েছে তার বিনিময়ে সে আজ নিজেই ঠকলো !

সেলিব্রেটি কসাই  | Celebrity Kosai নাটকটি #২০২০র কোরবানি ঈদের জন্য বিশেষভাবে নির্মিত হয়েছে “আনোয়ার আজাদ ফিল্মস” ইউটিউব চ্যানেলের জন্য ।

 

আনোয়ার আজাদ ফিল্মসের প্রযোজনায় এবং সোয়েব সাদিক সজীবের পরিচালনায় এবং বরজাহান হোসেনের রচনায়  এবং কচি খন্দকার, আব্দুল্লাহ রানা, সুজাত শিমুল,কাজী রাজু, নীলা ইসলাম, খাইরুল ইসলাম, ইমরান খান আজান, দোয়েল রাজা প্রমুখ অভিনিত এই  সামাজিক জনসচেতনতামূলক নাটক সেলিব্রেটি কসাই | Celebrity Kosai  নির্মিত হয়েছে “আনোয়ার আজাদ ফিল্মস” ইউটিউব চ্যানেলের জন্য ।

Behind The Scenes

কোভিড-১৯ করোনা কালীন বিশ্বব্যাপী ২০২০এর মহামারীর সময়ে আনোয়ার আজাদ ফিল্মসের প্রযোজনায় “আনোয়ার আজাদ ফিল্মস” ইউটিউব চ্যানেলের জন্য নির্মিত হয়েছে I

[Special Anwar Azad Films production for YouTube Channel #Anwar_Azad_Films during Corona Pandemic Worldwide in 2020]

কোভিড-১৯ করোনা কালীন এ মহামারীতে কিছু অসৎ ব্যাবসায়ী মানুষের বিপদের দিনেও লোভের বশবর্তী হয়ে অধিক মুনাফার জন্য মানুষকে শুধু ঠকানো না স্বাস্থ্য ঝুঁকিতেও ফেলছে I সেলিব্রেটি কসাইয়ের মূল গল্পটাও তাই I এই গল্পে দেখানো  হয়েছে অন্যকে ঠকালে নিজে ঠকতে হয়। করোনা কালীন স্বাস্থ্য সেবার ব্যবসা করে যেমন সে জনগনকে ঠকিয়েছে তার বিনিময়ে সে আজ নিজেই ঠকলো I অবশেষে অনুতপ্ত হয় ব্যাবসায়ী তালুকদার।

Leave your thought