Blog

প্রথমবারের মতো নাম ভূমিকায় তিশা আনোয়ার আজাদ ফিল্মসের প্রযোজনায় এবং পরিচালক অরুণ চৌধুরীর পরিচালনায় নতুন চলচ্চিত্র “মায়াবতীতে”

887 Views0 Comments

প্রথমবারের মতো নাম ভূমিকায় তিশা

 ফেব্রুয়ারি ২৩, ২০১৯ | ১০:৫৭ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট ।।

জনপ্রিয় নির্মাতা অরুণ চৌধুরীর প্রথম ছবি ছিল ‘আলতাবানু’। সেই ছবির রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় ছবির কাজে হাত দেন তিনি। ছবির নাম ‘মায়াবতী’। এই ছবির কাজও শেষ পর্যায়ে। শুটিং শেষে এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। পরিচালক অরুণ চৌধুরী জানালেন, আসছে মার্চেই তার দ্বিতীয় ছবি ‘মায়াবতী’ সেন্সরে যাবে।

‘মায়াবতী’র নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তিশা এর আগে থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, অস্তিত্ব, রানা পাগলা, ডুব, হালদা, ফাগুন হাওয়ায় চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথম কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন। এ প্রসঙ্গে পরিচালক বলেন, আমার প্রথম চলচ্চিত্র ‘আলতাবানু’র প্রধান চরিত্রে মম যেমন ভীষণ শক্তিশালী অভিনয় দেখিয়েছিলেন, এবারের ছবিতেও তিশার মত শক্তিশালী অভিনেত্রী দর্শকদের মুগ্ধ করবেন। দর্শক তিশা-ইয়াশের মত একটি নতুন জুটি পাবেন। তাছাড়া রাইসুল ইসলাম আসাদ, মামুুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল-এর মত মেধাবী অভিনয়শিল্পীদের মিলনমেলা রয়েছে ছবিটিতে।


উল্লেখ্য ‘স্বপ্নজাল’ ছবির নায়ক ইয়াশ রোহানের সাথে ‘মায়াবতী’-ই তিশার প্রথম ছবি। ছবিতে ইয়াশ ‘ইকবাল’ চরিত্রে এবং তিশা অভিনয় করেছেন ‘মায়া’ চরিত্রে।

‘মায়াবতী’ ছবিতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, গল্প-চরিত্র-নির্মাতা, এই তিনটি বিষয়ে আমি কখনো ছাড় দেই না। ‘মায়াবতী’ ছবির শক্তি পরিচালক অরুণ দা’র গল্প। আমার মন ছুঁয়ে গেছে। আমি নিশ্চিত এই গল্পের সাথে যে কোনো বয়সের, যে কোনো শ্রেণীর দর্শকই একাত্ম হতে পারবেন।

অন্যদিকে ইয়াশ রোহান জানালেন, ‘স্বপ্নজাল’-এর পর বেশ কিছু ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে কোনো ছবির সাথেই ঠিক নিজেকে মানিয়ে নিতে পারছিলেন না। ‘স্বপ্নজাল’-এর ‘সোনাই/অপু’ চরিত্রের পর ‘মায়াবতী’র ‘ইকবাল’ই তার দ্বিতীয় চলচ্চিত্র ও চরিত্র হিসেবে শতভাগ ‘পারফেক্ট’ মনে হয়েছে।

পরিচালক সূত্রে জানা গেছে আনোয়ার আজাদ ফিল্ম প্রযোজিত ‘মায়াবতী’র শুটিং শুরু হয় ডিসেম্বরে। সব কাজ শেষ করে আসছে মার্চেই সেন্সরে জমা দেয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। সেন্সর ছাড়পত্র পাবার পর দ্রুতই প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবেন ‘মায়াবতী’।

সারাবাংলা/পিএম

Original News:https://sarabangla.net/%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A5%E0%A6%AE%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AE%E0%A6%A4%E0%A7%8B-%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%AE-%E0%A6%AD%E0%A7%82%E0%A6%AE%E0%A6%BF%E0%A6%95/?fbclid=IwAR18tQwaPnQiBJjrXH9LIMamc4hNVrV02V_z1CgA4a0SC3BkoVCt45riA48

 

Leave your thought