Blog

কানাডা বাংলাদেশ চেম্বার অফ কমার্স-এ নতুন মুখের সংযোজন

770 Views0 Comments

গত রোববার নতুন পরিচালকদের অভ্যর্থনা জানানো এবং পারিবারিক নৈশভোজের আয়োজন করে কানাডা বাংলাদেশ চেম্বার অফ কমার্স (সিবিসিসি)। কানাডার রিচমন্ড হিলের দ্য হোস্ট রেস্টুরেন্টে ছিল এই আয়োজন।

সংগঠনটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সকলের সম্মিলিত প্রচেষ্টায় সংগঠনটির কার্যক্রম আরও বেগবান করতে সভার বর্তমান পরিচালক ও সদস্যরা তাদের আশ্বাস দিয়েছেন। প্রবাসী বাংলাদেশিরা বহু দল উপদলে বিভক্ত থাকলেও ব্যবসায়ীদের সহযোগিতায়, আপদে-বিপদে এই সংগঠনটি সম্মলিতভাবে ঝাঁপিয়ে পড়বে। পুরনো ও নতুন সদস্য মিলে সংগঠনটির জন্য গঠনমূলক কাজ করবে, যা ভবিষৎ প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। কানাডায় উদ্যোক্তাদের জন্য একটি সুস্থ পরিবেশ তৈরীতে সংগঠনটি বদ্ধপরিকর বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, এই সংগঠনকে তার উপযুক্ত অবস্থানে প্রতিষ্ঠিত করতে শ্রমসাধ্য চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। এবারের কানাডা বাংলাদেশ চেম্বার অফ কমার্স (CBCC)-এ অনেকগুলো নতুন মুখের সংযোজন হয়েছে, যে মুখগুলো টরন্টোতে খুবই পরিচিত।

CBCC Logoকিং হোসাইনের সভাপতিত্বে পরিচালিত এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আরিফ রহমান এবং তানিয়া আফরোজ। অনুষ্ঠানে নতুন ও পুরনো সকল ডিরেক্টর এবং টরন্টোর বেশ কিছু পরিচিত সফল ব্যাবসায়ীরা অংশ নেন।

এরা হলেন নাসির কাশেম, হেলাল খান, সবুর সিকদার, আনোয়ার আজাদ, নূর ফাইজ, আবু শামীম আরিফ ও জাহিদুল ইসলাম খান প্রমুখ। আরও উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্টাতা সভাপতি রেজাউর রহমান এবং প্রতিষ্টাতা ডিরেক্টর ব্যারিস্টার ম্যাক সুলতান।

সভায় বক্তব্য রাখেন রেজাউর রহমান, নাসির কাশেম, মাইনুল খান, শরিফুল ইসলাম, নাফিউল আবেদি, নূর ফাইজ, সবুর সিকদার ও নাইমা রহমান।
Original News Link

Leave your thought